kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মী আহত

গফরগাঁওয়ে অগ্নিকাণ্ডে বসতবাড়ি ছাই, ১০ লাখ টাকার ক্ষতি

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৬ ডিসেম্বর, ২০১৯ ১৬:২৫ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে অগ্নিকাণ্ডে বসতবাড়ি ছাই, ১০ লাখ টাকার ক্ষতি

ময়মনসিংহের গফরগাঁওয়ে অগ্নিকাণ্ডে একটি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ টাকাসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। পরে আগুন নেভানোর সময় মাটির দেওয়াল ধসে পুলিশের একজন কনস্টেবল ও একজন ফায়ার সার্ভিসের কর্মী আহত হয়েছেন। ঘটনাটি ঘটে গতকাল বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার পাঁচুলী গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাঁচুলী গ্রামের রফিকুল ইসলামের মাটির দেওয়াল ঘরে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এ সময় প্রায় ৬০ ফুট দৈর্ঘের বসতঘরের টিনের চালায় ও ঘরের আসবাবপত্রে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এতে ঘরে থাকা নগদ দেড় লাখ টাকাসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

খবর পেয়ে পাগলা থানা পুলিশ ও উপজেলা ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় রাত ২টায় আগুন নেভায়। আগুন নেভানোর সময় মাটির দেওয়াল ধসে পুলিশ কনস্টেবল মো. উৎপল মিয়া ও ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রেজাউল করিম আহত হন।

পাগলা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ফায়েজুর রহমান বলেন, আগুন নেভানোর জন্য ফায়ার সার্ভিসের লোকজন দেওয়ার সময় মাটির দেওয়াল ঘলে ধসে দুইজন আহত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা