kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

মিঠাপুকুরে ইউপি উপনির্বাচন ঘিরে প্রার্থীদের দৌড়ঝাঁপ

আঞ্চলিক প্রতিনিধি, রংপুর   

৬ ডিসেম্বর, ২০১৯ ১৩:২২ | পড়া যাবে ১ মিনিটে



মিঠাপুকুরে ইউপি উপনির্বাচন ঘিরে প্রার্থীদের দৌড়ঝাঁপ

রংপুরের মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল ইউনিয়ন পরিষদের উপনির্বাচন আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে নির্বাচন ঘিরে ভোটারদের দ্বারে দ্বারে প্রার্থীদের শুরু হয়েছে দৌড়ঝাঁপ। 

মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ছিল গত ৩ ডিসেম্বর। বিকাল ৫টার মধ্যে মোট পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। তারা হলেন, আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ও প্রয়াত চেয়ারম্যান আশরাফ আলীর কনিষ্ঠ ছেলে মাহমুদুল হাসান, স্বতন্ত্র প্রার্থী মোকছেদুল ইসলাম, হাফিজুর রহমান, বাবলুর রহমান ও ইলিয়াছ মিয়া। 

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার ৬ নম্বর কাফ্রিখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলীর আকস্মিক মৃত্যুতে চেয়ারম্যানের পদটি শূন্য হয়। আগামী ৩০ ডিসেম্বর ওই ইউনিয়নে উপনির্বাচনের জন্য তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য মোট ছয়জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। গত ৩ ডিসেম্বর জমাদানের শেষ দিনে পাঁচজন মনোনয়নপত্র জমা দেন।
 
মিঠাপুকুর উপজেলা নির্বাচন কর্মকর্তা এম এ হান্নান বলেন, ইতিমধ্যে কাফ্রিখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করা হয়েছে। উপনির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠানের লক্ষ্যে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা