kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

বাংলাদেশের ভেতর থেকে দুই জেলেকে নিয়ে গেছে বিএসএফ

কালের কণ্ঠ অনলাইন   

৬ ডিসেম্বর, ২০১৯ ১২:২৭ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশের ভেতর থেকে দুই জেলেকে নিয়ে গেছে বিএসএফ

রাজশাহীর গোদাগাড়ীর পদ্মা নদী থেকে দুই বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। গতকাল বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ভারতের টিকনা চর ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদেরকে ধরে নিয়ে যায়।

যে দুই জেলেকে ধরে নিয়ে যাওয়া হয়েছে তাঁরা হলেন উপজেলার প্রেমতলী কাঁঠালবাড়িয়া গ্রামের আবু বক্করের ছেলে আবদুর রহিম (৫৫) ও মৃত মোশাররফ হোসেনের ছেলে ওমর আলী (৩২)।

গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ড সদস্য মো. নয়ন আলী জানান, গতকাল বিকেলে পদ্মা নদীতে মাছ ধরে বাংলাদেশ সীমানার ভেতর ফরহাদপুর সামাজিক বনায়নের পাশের নির্মলচর হয়ে বাড়ি ফিরছিলেন দুই জেলে। এ সময় বিএসএফ সদস্যরা বাংলাদেশের ভেতরে প্রবেশ করে তাঁদেরকে ধরে টেনেহিঁচড়ে নিয়ে যায়। দুই জেলে পরিবারের সদস্যদের নিয়ে  প্রেমতলী বিজিবি ফাঁড়িতে জানান তিনি।

বিজিবি-১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস জিয়াউদ্দীন মাহমুদ দুই জেলেকে ধরে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুই জেলেকে ধরে নিয়ে যাওয়ার বিষয়টি জানতে পেরেছে বিজিবি। তবে বিএসএফ অনুপ্রবেশ করেছে নাকি জেলেরা ভুল করে ভারতের সীমানায় চলে গিয়েছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা