kalerkantho

শুক্রবার । ২৪ জানুয়ারি ২০২০। ১০ মাঘ ১৪২৬। ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১     

পদ্মায় বনভোজনের ট্রলার ডুবে কলেজছাত্র নিখোঁজ

সিঙ্গাইর, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

৬ ডিসেম্বর, ২০১৯ ০৩:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



পদ্মায় বনভোজনের ট্রলার ডুবে কলেজছাত্র নিখোঁজ

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় পদ্মা নদীতে বালুবাহী ভলগেটের ধাক্কায় ইঞ্জিনচালিত একটি ট্রলার ডুবে এক কলেজছাত্র নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় দুজন গুরুতর আহত হয়।

বৃহস্পতিবার দুপুরে পদ্মা নদীর বয়ড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ কলেজছাত্রের নাম রনি বিশ্বাস (২৬)। তিনি সরকারি দেবেন্দ্র কলেজের স্নাতকোত্তর শেষ বর্ষের ছাত্র ও উপজেলার চালা ইউনিয়নের দিয়াবাড়ি হাসমিলান গ্রামের কাদের বিশ্বাসের ছেলে। আহত দুজন হলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদুর রহমান ও মনির হোসেন।

ফায়ার সার্ভিস ও পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে রনি বিশ্বাস, আহত মাসুদুর রহমান ও মনির হোসেনসহ স্থানীয় নয়জন তরুণ উপজেলার বয়ড়ার চরে বনভোজনের আয়োজন করেন। সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার পদ্মার নদীর আন্ধারমানিক খেয়া ঘাট থেকে একটি ইঞ্জিন চালিত ট্রলারে করে তারা বয়ড়া চরের উদ্দেশ্যে রওয়না হন। পথিমধ্যে বালুবাহী একটি ভলগেটের ধাক্কায় তাদের ট্রলারটি ডুবে যায়। এতে অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও কলেজছাত্র রনি বিশ্বাস নিখোঁজ হন।

খবর পেয়ে পাটুরিয়া ঘাটস্থ ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায়। বিকাল ৩টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে রনি ও ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করা যায়নি।

পাটুরিয়া ঘাট ফায়ার সার্ভিসের সাব-অফিসার সাবজেল হোসেন বলেন, খবর পেয়ে উদ্ধার অভিযান চালানো হয়। তিন ঘণ্টা চেষ্টার পরও ট্রলার ও নিখোঁজ ছাত্রের সন্ধান পাওয়া যায়নি। বিকাল তিনটায় অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়। শুক্রবার আবার উদ্ধার অভিযান চালানো হবে।

মন্তব্য



সাতদিনের সেরা