kalerkantho

বৃহস্পতিবার । ২৩ জানুয়ারি ২০২০। ৯ মাঘ ১৪২৬। ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১          

চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় প্রাণ গেল যুবকের

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ    

৬ ডিসেম্বর, ২০১৯ ০৩:১১ | পড়া যাবে ২ মিনিটে



চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় প্রাণ গেল যুবকের

চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় রবিউল আলম নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত রবিউল আলম সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা কলনিপাড়ার মন্টু চৌধুরির ছেলে। রবিউল আলম বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় প্রতিবেশী আনসার মড়লের লোকজনের সঙ্গে রবিউল আলম ও তার স্বজনদের জমি নিয়ে বিরোধ চলছি। বৃহস্পতিবার সকালে এনিয়ে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে রবিউল আলমকে প্রতিপক্ষরা দেশীয় অস্ত্র দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে। এতে গুরুতর আহত হলে তাকে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার ওসি মো. জিয়াউর রহমান জানান, নিহতের মরদেহের ময়নাতদন্ত রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে সম্পন্ন হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় কেউ আটক হয়নি। তবে পুলিশের দাবি জাড়িত ও হামলাকারিদের গ্রেপ্তার অভিযান শুরু করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা