kalerkantho

শুক্রবার । ২৪ জানুয়ারি ২০২০। ১০ মাঘ ১৪২৬। ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১     

কাশিয়ানীতে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

গোপালগঞ্জ প্রতিনিধি   

৬ ডিসেম্বর, ২০১৯ ০২:১৩ | পড়া যাবে ২ মিনিটে



কাশিয়ানীতে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

গোপালগঞ্জের কাশিয়ানীতে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জ সদর হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। অভিযুক্ত ওই শিশুর ধর্ষক শাহবুদ্দিন চৌধুরীকে (২৫) গ্রেপ্তার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের ব্যাসপুর গ্রামের ব্যাসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী বাড়িতে একা ছিলো। তখন প্রতিবেশী আনোয়ার চৌধুরীর ছেলে শাহবুদ্দিন চৌধুরী শিশুটিকে বাড়ির পাশে একটি শিম ক্ষেতে ডেকে নেয়। পরে সেখানে শিশুটিকে ধর্ষণ করে এবং কেউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়। ঘটনাটি জানাজানি হলে স্থানীয় সমাজপতিরা সমাধান করবে বলে শিশুটিকে গোপনে চিকিৎসা করনো হয়।

বিষয়টি স্থানীয়রা গত বুধবার কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমানকে জানান। পরে ঘটনাস্থলে পুলিশ পাঠায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত ধর্ষক শাহাবুদ্দিন পালিয়ে যায়। পুলিশ বুধবার রাতেই শিশুটিকে বাড়ি থেকে নিজেদের হেফাজতে নেয় এবং কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ধর্ষককে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা