kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

সীমান্তের গ্রামকে মাদকমুক্ত করতে পুলিশের সচেতনতাসভা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

৫ ডিসেম্বর, ২০১৯ ২২:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



সীমান্তের গ্রামকে মাদকমুক্ত করতে পুলিশের সচেতনতাসভা

দিনাজপুরের বিরামপুর সীমান্ত এলাকার গ্রামগুলোকে মাদকমুক্ত করতে স্থানীয় এলাকাবাসীদের নিয়ে মতবিনিময় করেছে বিরামপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে বিরামপুর থানা পুলিশের আয়োজনে কাটলা ইউনিয়নের সীমান্ত এলাকা দাউদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তিনি এই সচেতনতাসভা করেন।

সভায় বক্তব্য দেন বিরামপুর সার্কেলের সহকারী সিনিয়র পুলিশ সুপার (শিক্ষানবিশ) রাজিব গাইন, থানার ওসি মো. মনিরুজ্জামান মনির, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন, বিজিবির দাউদপুর ক্যাম্প কমান্ডারসহ বেশ কয়েক জন পুলিশ ও বিজিবি সদস্য উপস্থিত ছিলেন।

সভায় বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, এই এলাকাটি সীমান্ত এলাকা হওয়ায় মাদকের আখড়া হিসেবে পরিচিতি লাভ করে। বাংলাদেশ সরকার মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। সেখানে কিছু মাদক ব্যবসায়ী পুলিশ সদস্যের উপর দোষ দিয়ে মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, এলাকাবাসীর সহযোগিতায় এই মাদক এখন অনেকটা নিয়ন্ত্রণে এসেছে। তাই তিনি সবার সহযোগিতা কামনা করেন। মাদকের বিষয়ে কোনো ছাড় নেই বলেও তিনি জানান।

বিরামপুর সার্কেলের সহকারী সিনিয়র পুলিশ সুপার (শিক্ষানবিশ) রাজিব গাইন বলেন, এই এলাকাটি মাদকের জন্য বিশেষ গুনে গুনান্বিত। সেটা ভালো করার জন্য পুলিশ সদস্যের পাশাপাশি এলাকাবাসীকেও এগিয়ে আসতে হবে।

এ সময় ওই এলাকার মসজিদের ইমাম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সচেতন জনসাধারণ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা