kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

হাবিপ্রবির ভর্তি পরীক্ষা

পরীক্ষার্থী-অভিভাবকদের সহযোগিতা করে প্রশংসিত শুভসংঘ

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি   

৫ ডিসেম্বর, ২০১৯ ২২:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



পরীক্ষার্থী-অভিভাবকদের সহযোগিতা করে প্রশংসিত শুভসংঘ

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) অনার্স ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদেরকে সার্বিক সহযোগিতা করেছে হাবিপ্রবি শাখার শুভসংঘের বন্ধুরা।

২ থেকে ৫ ডিসেম্বর চার দিনব্যাপী ভর্তি পরীক্ষায় শুভসংঘ হাবপ্রিবি শাখার সহায়তা কেন্দ্র থেকে শিক্ষার্থী ও অভিভাবকদের সার্বিক সহযোগিতা দেওয়া হয়।

আজ বৃহস্প্রতিবার ভর্তি পরীক্ষার সহায়তা কেন্দ্র পরির্দশন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক, শুভসংঘ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও দিনাজপুর জেলা শাখার সভাপতি মো. রাসেল ইসলাম, জেলা শাখার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন, আসিফ অ্যাড্ ফার্ম সত্ত্বাধীকারী মো. আসিফ আলম, দিনাজপুর সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক জিনিফা ইফাত প্রমুখ।

সহায়তা কেন্দ্র পরির্দশন এসে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক বলেন, কালের কণ্ঠ আমার প্রিয় পত্রিকা। আমি কালের কণ্ঠ পত্রিকায় নিয়মিত কলাম/ফিচার লিখি। শুভসংঘের সদস্যরা সহায়তা কেন্দ্রের কার্যক্রম দেখে আমি মুগ্ধ হয়েছি। তোমাদের কাজ আমার খুব ভালো লেগেছে। আগামী দিনেও তোমরা এই সেবা অব্যাহত রাখবে এই প্রত্যাশা করি। শুভসংঘের শুভ কাজে হাবিপ্রবি প্রশাসন সব সময় পাশে থাকবে।

শুভসংঘ হাবপ্রিবি শাখার সভাপতি ডা. মিঠুন চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক কৃষিবীদ শাহ নেওয়াজ শরীফের তত্ত্বাবধানে শিক্ষার্থীদেরকে সার্বিক সহযোগিতা করে শুভসংঘের বন্ধুরা।

এবার শুভসংঘের এই উদ্যোগকে সহায়তা দিয়েছে বালুবাড়ী পশু হাসাপাতাল মোড়স্থ্য আসিফ অ্যাড্ ফার্ম। সহায়তা কেন্দ্র থেকে অভিাভাবক ও শিক্ষার্থীদের জন্য অভিাবকের বসার ব্যবস্থা, পরীক্ষার্থীদের ব্যাগ, মোবাইলসহ বিনামূল্যে রাখার ব্যবস্থা, সিট প্লান খুঁজে দেওয়া, বিশুদ্ধ খাবার পানি ব্যবস্থা, আবাসনসহ সকল ধরণের সুযোগ-সুবিধা ব্যবস্থা করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা