kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

প্রতারণার মাধ্যমে অর্থ আদায়, আটক ভুয়া এসআই

গাইবান্ধা প্রতিনিধি   

৫ ডিসেম্বর, ২০১৯ ২২:৩১ | পড়া যাবে ২ মিনিটে



প্রতারণার মাধ্যমে অর্থ আদায়, আটক ভুয়া এসআই

গাইবান্ধা থানা পুলিশ অভিযান চালিয়ে বুধবার রাতে ভুয়া এসআই মো. নজরুল ইসলাম লিমনকে আটক করেছে। আটক লিমন রংপুর জেলার পীরগাছা উপজেলার তাম্বুলপুর গ্রামের মো. বাবুল সরকারের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, নজরুল ইসলাম লিমন দীর্ঘদিন থেকে নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা-পয়সা হাতিয়ে নিচ্ছিল। সম্প্রতি লিমন গাইবান্ধা শহরের ডেভিড কম্পানি পাড়ার আবুল হাসেমের ছেলে হাফিজুর রহমান লিটনসহ ৩ জনকে এনএসআই বিভাগে ফিল্ড অফিসার পদে চাকরি নিয়ে দেওয়ার কথা বলে ১১ লাখ ২০ হাজার টাকা বাগিয়ে নেয়।

হাফিজুর রহমানের অভিযোগের প্রেক্ষিতে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। এরই ভিত্তিতে নজরুল ইসলামকে পীরগাছার তাম্বুলপুর এলাকা থেকে আটক করা হয়। আটককালে তার কাছ থেকে ১টি সৃজন করা পুলিশ আইডি কার্ড, ২ কপি পাসপোর্ট সাইজের পুলিশের পোশাক পরিহিত ছবি, ১টি ন্যাশনাল আইডি কার্ড, ১টি সাধারণ পাসপোর্ট সাইজের ছবি উদ্ধার করা হয়।

গাইবান্ধা সদর থানার ওসি খান মো. শাহরিয়ার বলেন, ভুয়া এসআই নজরুল বিভিন্ন সময় পুলিশের ছবি এবং আইডি কার্ড দেখিয়ে চাকরি দেওয়ার কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়। জনৈক হাফিজুর রহমান লিটনের অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা