kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

প্রমীলা হকিতে নড়াইলকে হারিয়ে কেশবপুরের জয়

কেশবপুর (যশোর) প্রতিনিধি    

৪ ডিসেম্বর, ২০১৯ ২০:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



প্রমীলা হকিতে নড়াইলকে হারিয়ে কেশবপুরের জয়

যশোরের কেশবপুরে প্রথম অনুষ্ঠিত প্রীতি প্রমীলা হকি খেলায় কেশবপুর দল নড়াইল দলকে পরাজিত করে জয় লাভ করেছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় স্থানীয় পাবলিক মাঠে আজ বুধবার বিকেল ৩টায় খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় নড়াইল দল একাধিক সুযোগ পেয়েও গোল করতে ব্যর্থ হয়। নির্ধারিত সময়ে কোনো পক্ষই গোল করতে না পারায় খেলা টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে কেশবপুরের মুক্তা খাতুন ও নড়াইলের নমিতা কর্মকার ১টি করে গোল করেন। গোল করতে ব্যর্থ হন কেশবপুরের পটল, হিমা, সোনিয়া, লিমা, নড়াইলের সাদিয়া, তিমি, মুক্তা ও কাকলি।

টাইব্রেকারেও খেলা নিষ্পত্তি না হওয়ায় সাডেনগুতে খেলা নিষ্পত্তি হয়। সাডেনগুতে প্রথম কেশবপুরের পূজা গোল করে দলকে এগিয়ে নেন। পরে নড়াইলের অনন্যা গোল করতে ব্যর্থ হওয়ায় কেশবপুরে প্রথম অনুষ্ঠিত প্রীতি প্রমীলা হকি খেলায় কেশবপুর জয় লাভ করে। কেশবপুরে অধিনায়ক মুক্তা খাতুন ও গোলকিপার রিয়া আক্তার স্বর্ণা এবং নড়াইলের অধিনায়ক কিমি কর্মকার দর্শনীয় খেলা করে দর্শকদের বাহবা কুড়ান। কেশবপুর দলের অধিনায়ক মুক্তা খাতুন নিজেদের মাঠে জয় পেয়ে খুশি প্রকাশ।

অপরদিকে নড়াইল দলের অধিনায়ক কিমি কর্মকার বলেন, কেশবপুরের মাঠে খেলা করে তাদের খুবই ভালো লেগেছে। দর্শকদের উপস্থিতি তাদের মুগ্ধ করেছে। খেলা পরিচালনা করেন রেফারি হাসান রনি ও সনি।

খেলা শেষে কেশবপুর লেডিস ক্লাবের সভাপতি শাহানাজ সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান। বিশেষ অতিথির বক্তৃতা করেন কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল।

মঞ্চে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এনামুল হক, কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু সাঈদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জয় সাহাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

অতিথিবৃন্দ বিজয়ী ও বিজিত দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন। মাঠের চার পাশে হাজারও দর্শক উপস্থিত হয়ে প্রমীলা হকি খেলা উপভোগ করেন। 

মন্তব্য



সাতদিনের সেরা