kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

'নিজ পরিবার থেকে মাদক নির্মূলের অভিযান শুরু করেছি'

হিলি (দিনাজপুর) প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০১৯ ১৯:০০ | পড়া যাবে ১ মিনিটে



'নিজ পরিবার থেকে মাদক নির্মূলের অভিযান শুরু করেছি'

'আগে নিজ পরিবার থেকে মাদক নির্মূলের অভিযান শুরু করেছি, সাথে সাথে পুরো দিনাজপুর জেলাকে মাদক মুক্ত করবো'। দিনাজপুরের হাকিমপুর (হিলি) থানায় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে একথা বলেন দিনাজপুর পুলিশ সুপার আনোয়ার হোসেন।

বুধবার বিকেল ৩টায় হাকিমপুর থানায় অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত এসপি আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলাম, হাকিমপুর প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ওসি (তদন্ত) মাহবুব রহমানসহ প্রেস ক্লাবের সাংবাদিক বৃন্দ।

এ সময় সাংবাদিকদের পুলিশ সুপার বলেন, মাদকে কোনো ছাড় নেই। মাদক নির্মূল করতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করবো। বিশেষ করে জেলার ৬টি সীমান্তবর্তী এলাকায় কঠোর নজরদারী দেওয়া হবে।

তিনি আরো জানান, প্রথমে আমি আমার পুলিশ পরিবার থেকে মাদক নির্মূলের অভিযান শুরু করেছি। মাদকের সাথে কোনো পুলিশ সদস্য যদি জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো। তিনি মাদক প্রতিরোধে সাংবাদিকদেরও সহযোগিতা করার জন্য অনুরোধ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা