kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

নান্দাইলে ২৪ দোকান পুড়ে কোটি টাকার ক্ষতি

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

৪ ডিসেম্বর, ২০১৯ ১৭:৩৯ | পড়া যাবে ১ মিনিটে



নান্দাইলে ২৪ দোকান পুড়ে কোটি টাকার ক্ষতি

ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের কালির বাজারে গতকাল মঙ্গলবার রাতে আগুন লেগে ২৪টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্তদের দাবি এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত দেলোয়ার রহমান ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কালাম মণ্ডল জানান, গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে বাজারের রাশিদ মার্কেটের একটি ল্যাপ তোষকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এই মার্কেটে মোট ১৮টি দোকান ছিল। পাশে কয়েকটি মনোহারি দোকানে পেট্রোল ও কেরোসিন থাকায় মূহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে কাপড়ের দোকান, বিস্কুটের ফ্যাক্টরি, রাইস মিল, ডেকোরেটর, মুরগির দোকান, ইলেকট্রনিক্স, মোবাইল সার্ভিসিং, ফার্মেসি কম্পিউটার, কসমেটিকসের দোকান, চায়ের দোকান, চাল ও মুদি মনোহারির দোকান পুড়ে ছাই হয়ে যায়।

ঘটনার খবর পেয়ে নান্দাইল উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম সুজন (ইউএনও), স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ইউএনও জানান, ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। সেখান থেকে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণের ব্যবস্থা করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা