kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

নিখোঁজের ৫ দিন পর মিলল মাদরাসাছাত্রের জবাই করা লাশ

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০১৯ ১৭:১১ | পড়া যাবে ২ মিনিটে



নিখোঁজের ৫ দিন পর মিলল মাদরাসাছাত্রের জবাই করা লাশ

ঝিনাইদহের কালীগঞ্জে নিখোঁজের পাঁচ দিন পর আল-আমিন (১০) নামে এক মাদরাসাছাত্রের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ২টার দিকে কালীগঞ্জ শহরের আড়পাড়া গ্রামের সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নানের পাঁচতলা বাড়ির পেছনের একটি কচুবাগান থেকে তার লাশ উদ্ধার হয়। সে আড়পাড়া বিশ্বাসপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। গত ৩০ নভেম্বর শনিবার রাতে বাড়ির পাশে আড়পাড়া দরগা এলাকায় ওয়াজ মাহফিল শুনতে যাওয়ার পর থেকে সে নিখোঁজ ছিল। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কণক কুমার দাস ও কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ।

আল-আমিনের চাচা ফারুক হোসেন জানান, তার ভাইপো আল-আমিন বাড়ির পাশে ৩০ নভেম্বর শনিবার রাত সাড়ে ৮টার দিকে ওয়াজ মাহফিল শুনতে যায়। এরপর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। বুধবার দুপুরে জবাই করা মৃতদেহ পাওয়া যায়। তিনি আরো জানান, আল-আমিন স্থানীয় একটি মাদরাসায় হাফেজি পড়ছিল।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মতলেবুর রহমান জানান, শিশুটি নিখোঁজ হবার পর তার পরিবারের লোকজন থানায় জিডি করেছিলেন। বুধবার দুপুরে তার লাশ পুলিশ একটি বাড়ির পেছন থেকে উদ্ধার করে। তবে কি কারনে তাকে এভাবে জবাই করে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা