kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

দিনমজুরকে গলা কেটে হত্যা!

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০১৯ ১৪:৪১ | পড়া যাবে ২ মিনিটে



দিনমজুরকে গলা কেটে হত্যা!

চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারীতে এক দিনমজুরকে গলা কেটে হত্যা করেছে দুস্কৃতকারীরা। বুধবার সকালে একটি ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম রফিকুল ইসলাম (৪০)। তিনি নাটোর জেলার সিরাইল থানার কুসুমদি আনন্দ নগর গ্রামের শুকলাল প্রামানিক এর ছেলে। তবে তিনি দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকায় বসবাস করছিলেন।

স্থানীয় সুত্রে জানা যায়, দিনমজুর রফিকুল ইসলাম মঙ্গলবার রাত ৯টায় ভাড়া বাসা থেকে পানির পাম্প কেনার উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেননি। বুধবার সকালে পার্শ্ববর্তী রেললাইনসংলগ্ন শিমক্ষেতে তার গলা কাটা লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশে খবর দেওয়া হলে সীতাকুণ্ড থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স) সুমন বণিক ঘটনাস্থলে গিয়ে দুপুরে লাশ পোস্টমর্টেমের জন্য প্রেরণ করেন। 

পরিদর্শক সুমন বণিক বলেন, দিনমজুরকে নির্মমভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। তার হাতও থেঁতলে দিয়েছে দুস্কৃতকারীরা। তার ওপর কারো অনেক ক্ষোভ ছিল বলে মনে হচ্ছে। ঘটনার পর তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি মামলা করতে চাইছিলেন না। আমরা তাকে মামলা করার জন্য বলেছি। সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে আমাদের মনে হচ্ছে। আমরা সব সম্ভাবনা মাথায় রেখে তদন্ত করছি। 

মন্তব্য



সাতদিনের সেরা