kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

কোটালীপাড়ায় স্ট্যান্ডার্ড ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০১৯ ১১:৫২ | পড়া যাবে ১ মিনিটে



কোটালীপাড়ায় স্ট্যান্ডার্ড ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

ব্যাংকিং সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় স্ট্যান্ডার্ড ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার ধারাবাশাইল বাজারে এ আউটলেটের উদ্বোধন করা হয়। 

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক মো. মোতালেব হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এ এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করেন। স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড কোটালীপাড়া শাখা ব্যবস্থাপক কাজী সাহেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনাসভায় স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড টুঙ্গি শাখা ব্যবস্থাপক সাইফুল ইসলাম মানিক, মুক্তিযোদ্ধা মুজিবুল হক, বাংলাদেশ শিক্ষক সমিতি ফরিদপুর অঞ্চলের সভাপতি সরওয়ার হোসেন তালুকদার, সমাজসেবক কাজী অমিত মাহমুদ, তিলক চন্দ্র বাড়ৈ, তুষার মধু, সালেহ আহম্মেদ খোকন বক্তব্য রাখেন। 

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক মো. মোতালেব হোসেন বলেন, গ্রামীণ জনগোষ্ঠী যাতে সহজেই ব্যাংকিং লেনদেন করতে পারে সে লক্ষ্যেই আমাদের এই জনপদে এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হলো। আশা করি এ জনপদের মানুষ এই এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে গ্রামীণ অর্থনীতিতে ভূমিকা রাখতে পারবে। 

মন্তব্য



সাতদিনের সেরা