kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

কেরানীগঞ্জে ছুরিকাঘাতে কিশোর খুন, আটক ৩

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০১৯ ০২:১৬ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জে ছুরিকাঘাতে কিশোর খুন, আটক ৩

কেরানীগঞ্জের কালীগঞ্জ বড় মসজিদ এলাকায় গতকাল মঙ্গলবার সকালে সাগর (১৭) নামের এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। সাগর কালীগঞ্জ এলাকায় এমব্রয়ডারির কাজ করতেন। এ ঘটনায় পুলিশ তিন কিশোরকে আটক করেছে। সাগর শরীয়তপুরের পালংয়ের সুবচনী লক্ষ্মীনারায়ণপুর এলাকার মৃত কাদের খানের ছেলে। সে কেরানীগঞ্জের কালীগঞ্জ ১ নম্বর বাড়িতে ভাড়া থাকত। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে কালীগঞ্জ বড় মসজিদ সড়ক ধরে কবরস্থানের দিকে যাচ্ছিল সাগর। এ সময় কয়েকজন কিশোর সাগরকে দাঁড় করায়। একপর্যায়ে ওই কিশোররা সাগরের পেটে ও ঊরুতে উপর্যুপরি ছুরিকাঘাত করে। তাদের ছুরিকাঘাতে সাগর মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা সাগরকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়।

সাগরের বড় বোন নিপা আক্তার বলেন, ‘সারা রাত কারখানায় কাজ করে সকালে বাসায় ফেরার পথে এ ঘটনা ঘটে। স্থানীয় কয়েকজন কিশোরের সঙ্গে কয়েক দিন আগে তাঁর ভাইয়ের ঝগড়া হয়েছিল। ওরা সাগরকে হত্যার হুমকিও দিয়েছিল। তাদের হুমকির পর কয়েক দিন সাগর কাজে যায়নি। আমার ধারণা, ওই কিশোররাই সাগরকে হত্যা করেছে।’ 

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই মো. আক্কাস মিয়া জানান, যে ছুরি দিয়ে সাগরকে আঘাত করা হয়েছে সেটি ঘটনাস্থলের পাশে রাস্তার ওপর পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন কিশোরকে আটক করা হয়েছে। মামলার তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করতে রাজি হননি তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা