kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

বাবার কোলে উঠতে গিয়ে কারের নিচে শিশু!

সীতাকুণ্ডু (চট্টগ্রাম) প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০১৯ ০১:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



বাবার কোলে উঠতে গিয়ে কারের নিচে শিশু!

হাসপাতাল থেকে মায়ের হাত ধরে বের হচ্ছিল ছোট্ট জিহাদুল ইসলাম সিয়াম (৪)। হঠাত্ দূরে দাঁড়ানো বাবাকে দেখেই মায়ের হাত ছেড়ে দৌড়। কিন্তু রাস্তা পেরিয়ে আর বাবার কোলে ওঠা হয়নি সিয়ামের। মাঝপথে এক কারের নিচে পড়ে স্তব্ধ হয়ে যায় সে। ঘটনার আকস্মিকতায় কিংকর্তব্যবিমূঢ় হয়ে যায় প্রত্যক্ষদর্শীরা। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণকেন্দ্র চত্বরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সকালে সীতাকুণ্ডু পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড মৌলভীপাড়ার বাসিন্দা কামরুল হাসান ও তাঁর স্ত্রী আলেয়া আক্তার সোনিয়া ছেলে সিয়ামকে নিয়ে সীতাকুণ্ড হাসপাতালে যান। কামরুল গেটে দাঁড়িয়ে স্ত্রী-সন্তানকে ভেতরে পাঠান। সেখানে সোনিয়া ছেলেকে ডাক্তার দেখিয়ে বের হওয়ার সময় সিয়াম রাস্তার ওপারে বাবাকে দেখে মায়ের হাত ছেড়ে দৌড়ে ছুটে যায়। কিন্তু সে হাসপাতালের ভেতরের রাস্তায় ডাক্তার প্রিয়াংকা চৌধুরীর চলন্ত গাড়ির নিচে পড়ে যায়। এ সময় গাড়ির চাকা শিশুটির গলা ও মাথার ওপর দিয়ে গেলে মুহূর্তেই বেরিয়ে যায় তার প্রাণবায়ু। 

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) মো. শামীম শেখ বলেন, ‘অবুঝ শিশুটি নিজেই গাড়ির নিচে পড়েছে। এ জন্য তার পরিবার কোনো অভিযোগ করতে চায় না। তবুও আমরা লাশের সুরতহাল ও অপমৃত্যু মামলা করছি।’

মন্তব্য



সাতদিনের সেরা