kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে দোকান দখলের অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০১৯ ২১:২২ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে দোকান দখলের অভিযোগ

ঝালকাঠিতে চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও আওয়ামী লীগ নেতা সালাহউদ্দিন আহম্মেদ সালেকের বিরুদ্ধে একটি ব্যাবসায়িক দোকান ও ঠিকাদারি অফিস দখলের অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার দুপুরে ব্যবসায়ী মো. জালাল হোসেন ঝালকাঠি প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে দাবি করা হয়, মো. জালাল হোসেন পৈত্রিকসূত্রে শহরের কাপুড়িয়াপট্টি সড়কে এক শতাংশ সম্পত্তির মালিক। ওই জমিতে একটি কাপড়ের দোকান এবং তার ঠিকাদারি অফিস রয়েছে। গতকাল ২ ডিসেম্বর ভোররাত ৪টার দিকে ঝালকাঠি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা আওয়ামী লীগ সহসভাপতি মো. সালাহউদ্দিন আহম্মেদ সালেকের নেতৃত্বে একদল সন্ত্রাসী দোকান ও অফিস দখল করে নেয়। সন্ত্রাসীরা তার দোকানের মালামালও লুটে নেয় বলে অভিযোগ করেন তিনি। জীবনের নিরাপত্তার অভাবে কোনো প্রকার প্রতিরোধ করতে পারেননি বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে দোকান ও অফিস উদ্ধারের দাবি জানিয়েছেন জালাল হোসেন। এ ব্যাপারে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমুর হস্তক্ষে কামনা করেছেন।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা সালাহউদ্দিন আহম্মেদ সালেক বলেন, এ জমির ক্রয়সূত্রে মালিক আমি। জমির খাজনা ও পানির বিল দিয়ে আসছি। বৈধ মালিকানা না থাকায় জালাল নিজেই জমি ছেড়ে চলে গেছেন। আমরা অন্য কারো জমি দখল করিনি। 

মন্তব্য



সাতদিনের সেরা