kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

চোলাই মদের কারখানায় অভিযান

জামালপুর প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০১৯ ২০:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



চোলাই মদের কারখানায় অভিযান

জামালপুর সদরের শ্রীপুর ইউনিয়নে একটি চোলাই মদের কারখানায় অভিযান চালিয়েছে টাস্কফোর্স। কারখানা হিসেবে ব্যবহৃত একটি বাড়িতে তল্লাশি চালিয়ে জব্দ করা হয়েছে ৪০ লিটার তৈরী মদ। এছাড়া প্রায় ৫০০ লিটার মদ তৈরির উপাদান জব্দের পর ধংস করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বিশেষ টাস্কফোর্স এ অভিযান চালায় ।  

সূত্র জানায়, মাদকদ্রব্য নির্মূলে গঠিত বিশেষ টাস্কফোর্স মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে আকস্মিক অভিযান চালায় সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নে। সেখানে রামকৃষ্ণপুর গ্রামে মালতী রবিদাশের বাড়িতে ছিল চোলাই মদ তৈরির কারখানা। অভিযানের বিষয়টি টের পেয়ে মালতী রবিদাশ ও তার বাড়ির লোকজনরা সবাই পালিয়ে যান। তখন সেখানে তল্লাশি করে দুটি প্লাস্টিকের কনটেইনারে পাওয়া যায় বিক্রির জন্য মজুদ করা ৪০ লিটার মদ। বাড়ির আঙিনায় মাটি খুঁড়ে পাওয়া যায় ১০টি কনটেইনার ভর্তি ৫০০ লিটার ওয়াশ। এসব মাদক জব্দের পর তাৎক্ষণিক ধ্বংস করা হয়।

মাদক বিরোধী বিশেষ টাস্কফোর্সের অভিযানে নেতৃত্ব দেন জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফরিদা ইয়াছমিন। উপস্থিত ছিলেন র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের অধিনায়ক পুলিশ সুপার তোফায়েল আহমেদ মিয়া, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. হুমায়ুন কবীর ভুঁইয়া, স্যানেটারি পরিদর্শক মো. রফিকুল ইসলাম প্রমূখ। র‍্যাব, পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ সদস্যরা অভিযানে সহযোগিতা করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. হুমায়ুন কবীর ভুঁইয়া জানান,  চোলাই মদ তৈরি, বিক্রি ও মজুদ করার অভিযোগে মালতী রবিদাশসহ সহযোগীদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা