kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

কিশোর হত্যায় আটক তিন কিশোর

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০১৯ ১৮:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



কিশোর হত্যায় আটক তিন কিশোর

কেরানীগঞ্জের কালিগঞ্জ বড় মসজিদ এলাকায় মোহাম্মদ সাগর  (১৭) নাম এক কর্মজীবি কিশোর খুনের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন তিন কিশোরকে আটক করেছে। মঙ্গলবার সকালে এ খুনের ঘটনা ঘটে। পূর্ব বিরোধে সাগরকে ছুরিকাঘাতে হত্যা করা হয় বলে স্বজনদের ধারনা। ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি উদ্ধার হয়েছে।

স্বজনরা জানান, সাগরের পিতা মৃত কাদের খান।  বাড়ি শরিয়তপুর জেলার পালং থানার সুবচনী লক্ষীনারায়নপুরে। কেরানীগঞ্জ কালিগঞ্জের ভাড়া বাসায় থেকে সাগর গার্মেন্ট কারখানায় এমব্রয়ডারীর কাজ করতো। মঙ্গলবার সকাল ৯টার দিকে কালিগঞ্জ বড় মসজিদ সড়ক ধরে সাগর যাচ্ছিল কবরস্থানের দিকে। তখনই কয়েকজন কিশোর সাগরকে দাড় করায়। তারা কথা বলার এক পর্যায়ে সাগরের পেটে ও উরুতে ছুরিকাঘাত করে। সাগর মাটিতে লুটিয়ে পড়লে তারা চলে যায়। স্থানীয়রা সাগরকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বড় বোন নিপা আক্তার বলেন, ' কারখানায় সারারাত কাজ করে সকালে বাসায় ফিরছিল সাগর। এ সময় তাকে হত্যা করা হয়। স্থানীয় কয়েকজন কিশোরের সঙ্গে সাগরের কয়েকদিন আগে ঝগড়া হয়েছিল। ওরা সাগরকে হত্যার হুমকিও দিয়েছিল। ভয়ে সাগর কয়েকদিন কাজে যায়নি।'

দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই আক্কাস মিয়া জানান, যে ছুরি দিয়ে সাগরকে হত্যা করা হয়েছে সেটি পাওয়া গেছে ঘটনাস্থলের পাশে রাস্তার উপর। সন্দেহভাজন তিন কিশোরকে আটকের পর জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

মন্তব্য



সাতদিনের সেরা