kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলায় তাড়াশে মানববন্ধন

তাড়াশ-রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০১৯ ১৮:০৭ | পড়া যাবে ২ মিনিটে



সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলায় তাড়াশে মানববন্ধন

সিরাজগঞ্জের তাড়াশ প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইত্তেফাকের তাড়াশ সংবাদদাতা গোলাম মোস্তফার ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলার আসামিকে গ্রেপ্তারের দাবিতে স্থানীয় সাংবাদিকরা  মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

আজ মঙ্গলবার দুপুরে তাড়াশ প্রেস ক্লাব চত্বরে ওই মানববন্ধন কর্মসূচিতে জাতীয়, স্থানীয় পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকরা অংশ নেন।

তাড়াশ প্রেস ক্লাবের সভাপতি ও কালের কণ্ঠের তাড়াশ প্রতিনিধি প্রভাষক সনাতন দাশের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তাগণ বলেন, অবিলম্বে সন্ত্রাসী হামলা মামলার আসামিকে গ্রেপ্তার করতে হবে। অন্যথায় আগামীতে সাংবাদিকদের পক্ষ থেকে বৃহত্তর কর্মসূচি পালনের কথা বলা হয়। 

এতে বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক শাহেদ খান জয়, প্রবীণ সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু, প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রভাষক এম আতিকুল ইসলাম বুলবুল, আমাদের সময়ের তাড়াশ প্রতিনিধি প্রভাষক সাব্বির আহম্মেদ, মানবজমিন পত্রিকার তাড়াশ প্রতিনিধি অধ্যাপক শফিউল হক বাবলু, এশিয়ান টিভির প্রতিনিধি শামিউল হক শামিম, সাংবাদিক লিটন ইসলাম, মৃণাল সরকার মিলু, আবু হাশিম খোকন প্রমুখ। পরে তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি স্মারকলিপি দেয়া হয়।

উল্লেখ্য, সোমবার সন্ধ্যায় তাড়াশ থানা গেট এলাকায় তার ব্যক্তিগত অফিসে সন্ত্রাসীরা তার ওপর হামলা করে গুরুতর আহত করে। এ ঘটনায় ওই দিন রাতেই তাড়াশ থানায় একটি মামলা হয়। কিন্ত পুলিশ এখনো পর্যন্ত ওই আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। 

মন্তব্য



সাতদিনের সেরা