kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

মোহনগঞ্জে কলেজছাত্রের ওপর হামলা, গ্রেপ্তার ৩

হাওরাঞ্চল প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০১৯ ১৭:০৮ | পড়া যাবে ২ মিনিটে



মোহনগঞ্জে কলেজছাত্রের ওপর হামলা, গ্রেপ্তার ৩

নেত্রকোনার মোহনগঞ্জ সরকারি কলেজের ছাত্র আকিকুল ইসলাম (১৮) সন্ত্রাসী হামলায় আহত হওয়ার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে আহত ওই কলেজছাত্রের বড় ভাই হাকিকুল ইসলাম বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩-৪ জনকে আসামি করে মোহনগঞ্জ থানায় এ মামলাটি দায়ের করেন।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মামলায় এজাহারভুক্ত তিন যুবককে গ্রেপ্তার করে মঙ্গলবার দুপুরে তাদেরকে নেত্রকোনা আদালতে পাঠিয়েছে।

ধৃত ব্যক্তিরা হলেন- পৌরশহরের টেংগাপাড়া এলাকার হাজি মাওলানা আলী আকবরের ছেলে তরিকুল্লাহ্ (১৮), একই এলাকার জামাল উদ্দিন মাস্টারের ছেলে মেহেদী হাসান ওরফে অমি (১৯) ও উপজেলার পানুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে আব্দুল মমিন (১৯)।

আহত কলেজছাত্র আকিকুল ইসলাম পাশের সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের রায়পুর গ্রামের আবুল হোসেনের ছেলে এবং তিনি মোহনগঞ্জ সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে আকিকুল ইসলাম প্রতিদিনের ন্যায় কলেজে যাচ্ছিলেন। তিনি কলেজ গেইটের কাছাকাছি যাওয়া মাত্রই আগে থেকে ওৎ পেতে থাকা ১০-১২ জন সন্ত্রাসী তার ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে যায়। পরে বিষয়টি টের পেয়ে কলেজ কর্তৃপক্ষ ও স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে অকিকুলকে অচেতন অবস্থায় উদ্ধার করে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ওইদিন বিকেলেই তাকে ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে স্থানান্তরিত করেন।

মোহনগঞ্জ থানার ওসি মো. শওকত আলী বলেন, আহত কলেজছাত্র সুস্থ না হওয়া পর্যন্ত কি কারণে ঘটনাটি ঘটেছে তা জানা সম্ভব হচ্ছে না। তবে কলেজ গেইটের সিসিটিভির ফুটেজ দেখে এ ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছি। অন্যান্য আসামিদেরকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা