kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

পাগলায় সাজাপ্রাপ্ত ডাকাত ফারুক গ্রেপ্তার

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০১৯ ১৬:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



পাগলায় সাজাপ্রাপ্ত ডাকাত ফারুক গ্রেপ্তার

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে হত্যা ও ডাকাতি মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আন্তজেলা দুর্ধর্ষ ডাকাত ফারুককে গ্রেপ্তার করেছেন। সোমবার দিবাগত রাত ২টায় পার্শ্ববর্তী ভালুকা উপজেলার সিডস্টোর এলাকা থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে পুলিশ।

আজ মঙ্গলবার ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করা হয়। পাগলা ও ত্রিশাল থানায় ডাকাত ফারুকের বিরুদ্ধে তিনটি ডাকাতি মামলা রয়েছে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার মাখল কালদাইর গ্রামের আব্দুল হাকিমের ছেলে ফারুক আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং গফরগাঁও, পাগলা ও ত্রিশাল থানা এলাকায় বাসা-বাড়ি, সড়কে ডাকাতির সাথে জড়িত। ২০১৭ সালের একটি ডাকাতি মামলায় আদালত ডাকাত ফারুককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেন। পাগলা থানা পুলিশের একটি দল ত্রিশাল থানা পুলিশের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত ২টার দিকে পার্শ্ববর্তী ভালুকা উপজেলার সিডস্টোর এলাকা থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফায়েজুর রহমান বলেন, আন্তঃজেলা ডাকাত ফারুক গফরগাঁও, পাগলা, ত্রিশাল থানা এলাকায় বাসা-বাড়ি ও সড়কে ডাকাতি করতো। তার বিরুদ্ধে পাগলা ও ত্রিশাল থানায় হত্যা-ডাকাতির তিনটি মামলা রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা