kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

মেধাবী হৃদয় সূত্রধরের পাশে শুভসংঘ

চাঁদপুর প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০১৯ ১৫:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



মেধাবী হৃদয় সূত্রধরের পাশে শুভসংঘ

শুভকাজে সবার পাশে- এই ব্রত নিয়ে চাঁদপুরের মেধাবী শিক্ষার্থী হৃদয় সূত্রধরের পাশে দাঁড়াল কালের কণ্ঠ-শুভসংঘ। শহরের পুরানবাজার কলেজের এই কৃতি শিক্ষার্থীর হাতে নগদ আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়। মঙ্গলবার দুপুরে কলেজ মিলনায়তনে আনন্দঘন এক অনুষ্ঠানে হৃদয় সূত্রধরের হাতে নগদ অর্থ তুলে দেন কালের কণ্ঠ-শুভসংঘের উপদেষ্টা এবং কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালের কণ্ঠ-শুভসংঘ, চাঁদপুর শাখার সভাপতি লায়ন মাহমুদ হাসান খান, পুরানবাজার কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কালের কণ্ঠ-শুভসংঘের উপদেষ্টা হাবিবুর রহমান পাটোয়ারী, কালের কণ্ঠ-শুভসংঘের সাধারণ সম্পাদক ভিভিয়ান ঘোষ, কালের কণ্ঠ জেলা প্রতিনিধি ফারুক আহম্মদ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি অধ্যক্ষ রতন কুমার মজুমদার বলেন, সমাজ এবং রাষ্ট্রের বাইরে এসেও এমন একজন মেধাবী অসহায় শিক্ষার্থীর পাশে দাঁড়িয়ে যে মানবিক মূল্যবোধের পরিচয় দিয়েছে শুভসংঘ, তা সত্যি প্রশংসনীয়। এ জন্য কালের কণ্ঠ এবং শুভসংঘসংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানে সভাপতি লায়ন মাহমুদ হাসান খান বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকেই মেধাবী শিক্ষার্থী হৃদয় সূত্রধরের পাশে দায়িত্ব নিয়ে দাঁড়ালাম। তাই আমার ব্যক্তিগত তহবিল থেকে তার শিক্ষাজীবন শেষ না হওয়া পর্যন্ত এভাবে আর্থিক সহায়তা দিয়ে যাব। 

সবশেষে সাংবাদিক ফারুক আহম্মদ বলেন, যেকোনো সামাজিক এবং মানবিক কাজে কালের কণ্ঠ-শুভসংঘ সব সময় পাশে থাকবে। অনুষ্ঠানে কালের কণ্ঠ-শুভসংঘ চাঁদপুর শাখার সকল স্তরের সদস্য, পুরানবাজার কলেজের শিক্ষক এবং ৫ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। 

মন্তব্য



সাতদিনের সেরা