kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

ট্রাক কেড়ে নিল মা-মেয়ের প্রাণ

জয়পুরহাট প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০১৯ ১৫:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাক কেড়ে নিল মা-মেয়ের প্রাণ

জয়পুরহাট সদর উপজেলার জলাটুল এলাকায় স্কুলে যাবার পথে ট্রাকের ধাক্কায় শিক্ষার্থী আনিকা আক্তার (৬) ও তার মা রিফা আক্তার (২৭) এর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন জয়পুরহাট সদর উপজেলার সুন্দরপুর গ্রামের নূর আলমের স্ত্রী রিফা আক্তার (২৭) ও তার মেয়ে স্থানীয় কিন্ডারগার্টেন স্কুলের শিশু শ্রেণির শিক্ষার্থী আনিকা আক্তার (৬)। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মা রিফা আক্তার তার শিক্ষার্থী শিশুকন্যাকে নিয়ে ব্যাটারিচালিত রিকশাভ্যানে হেলকুন্ডা বর্ণমালা কিন্ডারগার্টেনে যাচ্ছিলেন। তাদের ভ্যান জলাটুল চাকীপাড়া পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। দুর্ঘটনার পর পুলিশ ট্রাকটি আটক করলেও চালক ও তার সহযোগী পালিয়ে যায়।

নিহত শিক্ষার্থীর চাচা আরিফ হোসেন অভিযোগ করেন, স্থানীয় বড়ইতলী নয়াপাড়া গ্রামের ড্রাইভার আব্দুল করিম সম্প্রতি নতুন একটি ট্রাক কেনে। সেই ট্রাক নিয়ে তার সহযোগী একই গ্রামের আরফান আলী ওই পথে যাবার সময় এ দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রাকের ড্রাইভার ও মালিক আব্দুল করিম ট্রাকেই বসে ছিলেন। দুর্ঘটনার পর তারা পালিয়ে যায়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান বলেন, দুর্ঘটনায় নিহত মা ও মেয়ের মরদেহ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন।   

মন্তব্য



সাতদিনের সেরা