kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

১০০০ পিস ইয়াবাসহ র‌্যাব সদস্য আটক

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০১৯ ১২:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



১০০০ পিস ইয়াবাসহ র‌্যাব সদস্য আটক

বগুড়ার শাজাহানপুরে এক হাজার পিস ইয়াবাসহ শাহিনুর রহমান (৩৮) নামে এক র‌্যাব সদস্যকে আটক করেছে থানা পুলিশ। সোমবার সন্ধ্যায় এসআই ওবায়দুল আল মামুন ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার ডোমনপুকুর ঠিকাদার পাড়া এলাকা থেকে তাকে আটক করেন।

গ্রেপ্তারকৃত র‌্যাব সদস্য শাহিনুর রহমান গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার শিমুলতাইর গ্রামের বারেক সরকারের পুত্র। বর্তমানে শাজাহানপুর উপজেলার ডোমনপুকুর ঠিকাদার পাড়ায় বাসা ভাড়া নিয়ে স্ত্রী-সন্তান সহ বসবাস করতেন। তিনি বর্তমানে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৬ এ কর্মরত।

এসআই ওবায়দুল আল মামুন জানান, সোমবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার ডোমনপুকুর ঠিকাদারপাড়া এলাকায় রাস্তার ওপর থেকে তাকে আটক করা হয়েছে। এ সময় তার প্যান্টের সামনের দুই পকেট থেকে এক হাজার পিস ইয়াবা পাওয়া যায়। তিনি বর্তমানে র‌্যাব ৬ খুলনায় কর্মরত। এর আগে তিনি বগুড়ার মাঝিড়া ক্যান্টনমেন্টের সেনাসদস্য (কর্পোরাল) হিসাবে কর্মরত ছিলেন। এর মধ্যেই সেনাবাহিনী তাকে নিয়ে গেছে বলেও জানান তিনি।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান ৬ এর অধিনায়ক লে. কর্নেল সৈয়দ মোহাম্মদ নূরুস সালেহীন ইউসুফ কালের কণ্ঠকে বলেন, তিনি একটি গুরুতর অপরাধ করেছেন এবং এ ব্যাপারে র‍্যাব আপসহীন। আমরা জানতে পেরেছি (যেহেতু তিনি সেনাসদস্য) এর মধ্যে সেনাবাহিনী তাকে হেফাজতে নিয়েছে। র‍্যাবের কোনো সদস্য মাদকাসক্ত হলে বা মাদক কারবারের সাথে জড়িত প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার বিধিমালা রয়েছে। প্রচলিত আইনেই তার বিচার ও শাস্তি হবে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা। 

মন্তব্য



সাতদিনের সেরা