kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

রামগতিতে আগুনে পুড়ল ৩ কোটির সম্পদ

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০১৯ ১২:০২ | পড়া যাবে ২ মিনিটে



রামগতিতে আগুনে পুড়ল ৩ কোটির সম্পদ

লক্ষ্মীপুরের রামগতিতে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার বিস্ফোরণ ঘটে ১৯টি দোকান ও ৩টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্ত ব্যবদসায়ীদের দাবি, আগুনে তাদের অন্তত ৩ কোটি টাকার ক্ষতি হয়েছে। সোমবার (২ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার রামগতিরহাটে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল মোমিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি বলেন, তালিকা করে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের মাধ্যমে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করা হবে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয়রা জানায়, বাজারের সজলের কসমেটিকস দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে বাজারে। খবর পেয়ে রামগতি ও কমলনগর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থল পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই মুদি দোকান, লাইব্রেরি, স্বর্ণালংকার দোকান, কাপড়ের দোকান, ঘড়ির দোকান, মোবাইল দোকানসহ ১৯টি দোকান এবং হারাধন মাস্টার, দিলীপ বাবু ও শিশু বাবুর বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে বসতঘর ও দোকানসহ মালামাল পুড়ে অন্তত ৩ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

রামগতি উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আবুল হাসেম বলেন, বাজারে পল্লী বিদ্যুতের একটি ট্রান্সফরমারের বিস্ফোরণ ঘটে। ট্রান্সফরমারটি বাজারের সজলের দোকানে পড়লে এ আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। ক্ষতির পরিমাণ নির্ণয় করা সম্ভব হয়নি।

মন্তব্য



সাতদিনের সেরা