kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

সিঙ্গাইরে গাড়ি ছিনতাই চক্রের সদস্য মহিদুর গ্রেপ্তার

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

২ ডিসেম্বর, ২০১৯ ২৩:২৪ | পড়া যাবে ২ মিনিটে



সিঙ্গাইরে গাড়ি ছিনতাই চক্রের সদস্য মহিদুর গ্রেপ্তার

ছবি: কালের কণ্ঠ

আন্তঃজেলা গাড়ি ছিনতাই চক্রের সদস্য মহিদুর দেওয়ান ওরফে পাইন্না মহিদুরকে গ্রেপ্তার করেছে মানিকগঞ্জের সিঙ্গাইর থানা পুলিশ। গত রবিবার দিবাগত রাত ৯টার দিকে উপজেলার উত্তর জামশা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সেই সঙ্গে ছিনতাইকৃত একটি অটোরিকশা উদ্ধার করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, আন্তঃজেলা গাড়ি ছিনতাই চক্রের সদস্য উপজেলার গোবিন্দল গ্রামের মহিদুর দেওয়ান ওরফে পাইন্না মহিদুর দীর্ঘদিন ধরে অটোরিকশা ও মোটরসাইকেল ছিনতাই করে আসছিল। তার বিরুদ্ধে মানিকগঞ্জ সদর, সিঙ্গাইর ও ঢাকার শেরেলাংলা নগর থানায় অটোরিকশা ও মোটরসাইকেল ছিনতাইয়ের ৫টি মামলা রয়েছে।

গত রবিবার সন্ধ্যায় উপজেলার গোলাইডাঙ্গা গ্রামের ফিরোজ হোসেনের অটোরিকশাটি যাত্রীবেশে ভাড়া করে মহিদুর দেওয়ানসহ চার ছিনতাইচক্র। রাত ৮টার দিকে উত্তর জামশা এলাকায় চালক ফিরোজকে ধারাল অস্ত্রের ভয় ও মারধর করে তার অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যাওয়ার চেষ্টা করে তারা।

এ সময় ফিরোজের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে মহিদুর দেওয়ানকে আটক করে গণধোলাই দেয়। তখন অন্যরা দৌড়ে পালিয়ে যায়। রাত ৯টার দিকে থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন ও আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অটোরিকশাসহ ছিনতাইকারী মহিদুর দেওয়ানকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

থানার পুলিশ পরিদর্শক (ওসি) আব্দুর সাত্তার মিয়া জানান, এ ঘটনায় অটোরিকশা চালক ফিরোজ হোসেন ছিনতাইকারী মহিদুর দেওয়ানসহ অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত মহিদুর দেওয়ান আন্তঃজেলা গাড়ি ছিনতাইচক্রের সদস্য। তাকে রিমান্ড চেয়ে আজ সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়।

মন্তব্য



সাতদিনের সেরা