kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

গোমস্তাপুরে ১০ কোটি টাকা মূল্যের হেরোইনসহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

২ ডিসেম্বর, ২০১৯ ২২:০১ | পড়া যাবে ১ মিনিটে



গোমস্তাপুরে ১০ কোটি টাকা মূল্যের হেরোইনসহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থেকে সোমবার রাতে ১০ কোটি টাকা মূল্যের দশ কেজি হেরোইনসহ মাদক পাচারকারী আব্দুল আলিমকে (২২) গ্রেপ্তার করে র‍্যাব। গ্রেপ্তারকৃত আব্দুল আলিমের বিস্তারিত ঠিকানা-পরিচয় পাওয়া যায়নি।

চাঁপাইনবাবগঞ্জ সোমবার রাতে এক প্রেস ব্রিফিং-এ র‍্যাব কমান্ডার এএসপি সজল কুমার সরকার জানান, তথ্য নির্ভরযোগ্য সূত্রে সংবাদ পেয়ে র‍্যাবের অপারেশন দল বিকেল থেকেই ওৎ পেতে থাকে জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাউন্সিল বাজার এলাকায়। সন্ধ্যার পর মাদক চোরাচালানী আব্দুল আলিম হেরোইন বিক্রির জন্য কাউন্সিল বাজার এলাকায় অবস্থান নেয়। এ সময় ওৎ পেতে থাকা র‍্যাবের অপারেশন দল তাকে গ্রেপ্তার করে। উদ্ধার করা হয় ১০ কেজি হেরোইন। যার আন্তর্জাতিক বাজার মূল্য ১০ কোটি টাকা।

র‍্যাবের কমান্ডার জানান, এটি চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে হেরোইনের সবচেয়ে বড় মাদকের চালান। এর পূর্বে, জেলায় ৫ কেজি হেরোইন জব্দ করে আইন-শৃঙ্খলা বাহিনী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলিম মাদকদ্রব্য ব্যবসা ও হেরোইন চোরাচালানের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ে করে র‍্যাব।

মন্তব্য



সাতদিনের সেরা