kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

দেওয়ানগঞ্জে ২ হাজার ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি   

২ ডিসেম্বর, ২০১৯ ০৮:১৫ | পড়া যাবে ২ মিনিটে



দেওয়ানগঞ্জে ২ হাজার ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় দুই হাজার পিস ইয়াবাসহ মো. মানিক মিয়া (৪৫) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি কুড়িগ্রামের রৌমারী উপজেলার কাইম বোয়ালমারি গ্রামের মৃত এলাহি শেখের ছেলে।

রবিবার বিকেলে উপজেলার তারাটিয়া বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে তারাটিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. ফরহাদ আলীর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার তারাটিয়া বাজারে স্থানীয় মতিউর রহমানের নার্সারির সামনে যানবাহনে মাদকবিরোধী তল্লাশি অভিযান পরিচালনা করে। তল্লাশির এক পর্যায়ে বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে একটি অটোরিকশা থামিয়ে মাদক কারবারি মো. মানিক মিয়া পালানোর চেষ্টা করলে তাকে গ্রেপ্তার করা হয়। তার দেহ তল্লাশি করে পরনের জাঙ্গিয়ার সামনের পকেট থেকে ইয়াবার ১০টি প্যাকেটে রাখা দুই হাজার পিস ইয়াবা জব্ধ করা হয়। ইয়াবাগুলোর আনুমানিক মূল্য ছয় লাখ টাকা। এ ব্যাপারে আজ রবিবার রাতে মানিক মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, 'গ্রেপ্তারকৃত মাদক কারবারি মো. মানিক মিয়াকে কাল সোমবার সকালে জামালপুর আদালতে সোপর্দ করা হবে।'

মন্তব্য



সাতদিনের সেরা