kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত

পাকুন্দিয়ার হারুন মাস্টারের পরিবারে চলছে মাতম

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২৩ নভেম্বর, ২০১৯ ০০:২৯ | পড়া যাবে ২ মিনিটে



পাকুন্দিয়ার হারুন মাস্টারের পরিবারে চলছে মাতম

নিহত শিক্ষক হারুন-অর-রশীদ

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় প্রধান শিক্ষক হারুন-অর-রশীদের পরিবারে চলছে মাতম। নিহত হারুন-অর-রশীদ পাকুন্দিয়া উপজেলার নারান্দী গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা কুতুব আলীর ছেলে। তিনি নারান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। 

বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুরে এক সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন। তাঁর মরদেহ বৃহস্পতিবার দিবাগত রাতে বাড়ি নিয়ে আসলে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। আজ শুক্রবার বেলা ৩টায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রধান শিক্ষক হারুন-অর-রশীদ বৃহস্পতিবার দুপুরে সিএনজি চালিত অটোরিকশাযোগে পাকুন্দিয়া থেকে ঢাকায় যাচ্ছিলেন। বিকেল ৪টার দিকে গাজীপুরের সালনা এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে একটি মাইক্রোবাস অটোরিকশাটিকে ধাক্কা দিলে তিনি সড়কে ছিটকে পড়ে যান। আশঙ্কাজনক অবস্থায় গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পাকুন্দিয়া ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং তিন ছেলে রেখে গেছেন। তাঁর মৃত্যুতে নারান্দীসহ পুরো পাকুন্দিয়ায় শোকের ছায়া নেমে আসে।

তাঁর মৃত্যুতে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনুসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। 

মন্তব্য



সাতদিনের সেরা