kalerkantho

বুধবার । ৮ আশ্বিন ১৪২৭ । ২৩ সেপ্টেম্বর ২০২০। ৫ সফর ১৪৪২

জমিজমা বিরোধের জের

রাঙ্গাবালীতে চাচাকে প্রকাশ্যে কুপিয়ে জখমের অভিযোগ

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি    

২২ নভেম্বর, ২০১৯ ২২:৪২ | পড়া যাবে ২ মিনিটে



রাঙ্গাবালীতে চাচাকে প্রকাশ্যে কুপিয়ে জখমের অভিযোগ

আহত মাহবুব প্যাদা

জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে থানায় অভিযোগ করায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মাহবুব প্যাদা (৪৮) নামের এক ব্যক্তিকে প্রকাশ্যে কুপিয়ে জখম করা হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যা ৬টায় উপজেলা সদরের বাহেরচর বাজারের আমলিবাড়িয়া পট্টি এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে উপজেলার আমলিবাড়িয়া গ্রামের মাহবুব প্যাদার সঙ্গে তার ভাই মোশাররফ প্যাদার বিরোধ চলছিল। এনিয়ে বৃহস্পতিবার মাহবুব প্যাদা বাদী হয়ে রাঙ্গাবালী থানায় ভাই মোশাররফ ও দুই ভাতিজার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন। 

এতে ক্ষিপ্ত হয়ে ওইদিন সন্ধ্যায় বাহেরচর আমলিবাড়িয়া পট্টি মোশাররফের ছেলে হাসান প্যাদা প্রকাশ্যে তার চাচা মাহবুব প্যাদাকে ধারাল দা দিয়ে কুপিয়ে জখম করে গুরুতর আহত করে। পরে তাকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

আহত মাহবুব প্যাদার স্ত্রী নূর সায়েদা বলেন, জমিজমা বিরোধ নিয়ে থানায় অভিযোগ দেওয়ায় ক্ষিপ্ত তার স্বামীকে প্রথমে বাজারে এসে ভাতিজা হাসান চড়-থাপ্পড় দিয়ে তাদের বাড়িতে গিয়ে বসতঘর ভাঙচুর করে। পরে আবার বাজারে এসে তার স্বামীকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মো. আলী আহম্মেদ বলেন,  বিষয়টি আমি শুনেছি। এ বিষয়ে  দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা