kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

খালিয়াজুরীতে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

হাওরাঞ্চল প্রতিনিধি   

২২ নভেম্বর, ২০১৯ ২১:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



খালিয়াজুরীতে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

নেত্রকোনার খালিয়াজুরীতে চার বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে রাজন রবি দাস (১৪) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর গ্রাম সংলগ্ন ত্রিমোহনী ব্রিজ এলাকা থেকে তাকে আটক করে খালিয়াজুরী থানার পুলিশ। আটক রাজন রবি দাস উপজেলার মেন্দিপুর গ্রামের সুরেশ রবি দাসের ছেলে এবং সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। 

ধর্ষণের শিকার ওই শিশুটির মায়ের মৌখিক অভিযোগের বরাত দিয়ে খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম মাহমুদুল হক জানান, গত সোমবার সকাল ৬টার দিকে ওই শিশুটির মা শিশুটিকে বিছানায় ঘুমে রেখে বাড়ির পেছনে যান। এই সুযোগে একই গ্রামের সুরেশ রবি দাসের ছেলে রাজন রবি দাস ওই ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির কান্নার শব্দ শোনে তার মাকে দৌড়ে ঘরের দিকে আসতে দেখে রাজন পালিয়ে যায়।

এটিএম মাহমুদুল হক আরো জানান, এই ঘটনার পর থেকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য রাজনের বাবা সুরেশ রবি দাসসহ গ্রামের কয়েকজন ওই শিশুটির বাবাকে বুঝিয়ে শান্ত রাখেন। কিন্তু এ ঘটনা ধামাচাপা দেওয়ার বিষয়টি মেনে নিতে পারেননি শিশুটির মা। অবশেষে শুক্রবার বিকেলে তিনি তার শিশুকে চিকিৎসার জন্য মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। 

ওসি এটিএম মাহমুদুল হক বলেন, বিষয়টি শোনার পরপরই শুক্রবার সন্ধ্যায় আমরা রাজনকে আটক করি। এ ব্যাপারে থানায় ধর্ষণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা আবাসিক চিকিৎসক ডা. সুবীর সরকার কালের কণ্ঠকে বলেন, ‘সেক্সুয়াল এসল্টের সিনড্রোম থাকায় শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছি।’

মন্তব্য



সাতদিনের সেরা