kalerkantho

বৃহস্পতিবার । ০৫ ডিসেম্বর ২০১৯। ২০ অগ্রহায়ণ ১৪২৬। ৭ রবিউস সানি ১৪৪১     

জমি সংক্রান্ত বিরোধ

শেরপুরে প্রতিপক্ষের পিটুনিতে বৃদ্ধা নিহত

শেরপুর প্রতিনিধি    

২২ নভেম্বর, ২০১৯ ১৫:০৩ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরে প্রতিপক্ষের পিটুনিতে বৃদ্ধা নিহত

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলা ও পিটুনিতে সত্তোরোর্ধ এক বৃদ্ধা নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার রৌহা গ্রামে বিরোধপূর্ণ জমিতে তোলা ঘরের ভেতরে রাত্রিযাপনকালে এ ঘটনা ঘটে। নিহত জয়নব বেগম (৭০) ওই গ্রামের লেবু মিয়ার স্ত্রী।

এদিকে এ ঘটনার পরপরই প্রতিপক্ষ মোখলেছুর রহমান ও তার সহযোগিরা এলাকা ছেড়ে পালিয়েছে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহতের লাশ উদ্ধার করে আজ শুক্রবার দুপুরে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

তবে নিহতের পরিবার ও স্থানীয় একটি সূত্রে জানা যায়, প্রতিবেশী মোখলেছুর রহমানের সাথে নিহত জয়নব বেগমের পরিবারের এক খণ্ড জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ওই বিরোধপূর্ণ জমিতে সম্প্রতি ঘর উত্তোলন করে জয়নব বেগমের পরিবার অবস্থান নেওয়ায় দুইপক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। ওই মারপিটের ঘটনায় মোখলেছুর রহমানের পক্ষে একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় গতকাল বৃহস্পতিবার রাত ১২টার দিকে জয়নব বেগমের দুই ছেলেকে আটক করে সদর থানা পুলিশ। দুই ছেলেকে আটকের পরই রাত আড়াইটার দিকে জয়নব বেগমের ওপর হামলার ঘটনায় প্রতিপক্ষের পিটুনিতে তাঁর মৃত্যু ঘটে।

নিহতের দুই ছেলেকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, আগের একটি মারপিটের মামলায় নিহতের দুই ছেলেকে আটক করা হয়েছে। জমি-জমা নিয়ে দুইপক্ষের মধ্যে বিরোধ রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা