kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

হবিগঞ্জে অটোরিকশা চোর চক্রের ৫ জন গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি   

২১ নভেম্বর, ২০১৯ ২২:১৫ | পড়া যাবে ১ মিনিটে



হবিগঞ্জে অটোরিকশা চোর চক্রের ৫ জন গ্রেপ্তার

হবিগঞ্জে আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি অটোরিকশাসহ বেশ কিছু চোরাই মালামাল উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে বিষয়টি জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, হবিগঞ্জের চুনারুঘাটের উবাহাটা গ্রামের আব্দুস শাহিদের ছেলে আবু তালেব, সুনামগঞ্জের তাহিরপুরের গাগড়া গ্রামের ইদু মিয়ার ছেলে হেলাল মিয়া, ছাতকের আন্দাইরগাঁও গ্রামের সুন্দর আলীর ছেলে জালাল উদ্দিন, ওসমানীনগর থানার কাফতিয়া গ্রামের আশ্বব আলীর ছেলে আলতাফ মিয়া ও মৌলভীবাজারের কনকপুর গ্রামের আলম মিয়ার ছেলে হুমায়ূন আহমেদ।

পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন, বেশ কিছুদিন ধরেই একটি চক্র মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশাসহ বিভিন্ন পরিবহন চুরি করে আসছে। সম্প্রতি তাদের উপদ্রব সিলেট বিভাগজুড়ে ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার ভোরে জেলা সদরের পাইকপাড়ায় তারা অবস্থান করছিল। গোপন সূত্রে এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় সদর থানা পুলিশ। এ সময় পাঁচ জনকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে পাঁচটি অটোরিকশাসহ বেশ কিছু চোরাই মালামাল উদ্ধার করা হয়।

 

মন্তব্য



সাতদিনের সেরা