kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

গোদাগাড়ীতে ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

২১ নভেম্বর, ২০১৯ ২১:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



গোদাগাড়ীতে ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে যুবক খুন

রাজশাহীর গোদাগাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এক যুবক খুন হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে। উপজেলার কদম শহর গ্রামের এ ঘটনায় জমজ আরেক ভাই আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত যুবকের নাম মো. শান্ত আলী (২৫)। তিনি উপজেলার কদম শহর গ্রামের মো. সাদিকুল ইসলামের ছেলে। আহত অন্যজন নিহতের জমজ ভাই মো. স্বপন আলী (২৫)। 

জানা যায়, বিকেলে গোদাগাড়ীর কদম শহরে গ্রামের ছেলেদের মধ্যে ক্রিকেট খেলা চলছিল। এ সময় ব্যাট নিয়ে উভয়পক্ষের মধ্যে কথাকাটাটির জের ধরে শান্ত ও স্বপনদের সঙ্গে সাজু ও তার ভাই মাজুদের সংঘর্ষ বেধে যায়। একপর্যায়ে বাড়ি থেকে ছুরি নিয়ে এসে শান্ত ও স্বপনকে আঘাত করে সাজু মাজু ও তাদের সঙ্গীরা। এতে শান্ত ও স্বপন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শান্তকে মৃত ঘোষণা করেন। আহত অপর ভাইকে মো. স্বপন আলী (২৫), চার নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। নিহতের লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক ভাই নিহত হয়েছে। আরেকজ আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা