kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

বাড়ি ফিরল না আফসাদুল

হাওরাঞ্চল প্রতিনিধি   

২১ নভেম্বর, ২০১৯ ১৭:৪৯ | পড়া যাবে ১ মিনিটে



বাড়ি ফিরল না আফসাদুল

নেত্রকোনার মোহনগঞ্জে স্কুল ছুটির পর আর বাড়ি ফেরা হলো না আফসাদুল হক (৭) নামে এক স্কুলছাত্রের। আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে একটি অটোরিকশার নিচে চাপা পড়ে তার মৃত্যু হয়। নিহত স্কুলছাত্র আফসাদুল উপজেলার বড়কাশিয়া-বিরামপুর ইউনিয়নের বামেরচর গ্রামের আতিকুর রহমানের ছেলে এবং সে উপজেলার পুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার পুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র আফসাদুল বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে স্কুল ছুটির পর সে বিদ্যালয়ের সামনের সড়ক পাড় হয়ে বাড়ি ফিরছিল। এ সময় ধর্মপাশা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী অটোরিকশা তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে দ্রুত মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আফসাদুলকে মৃত ঘোষণা করেন। 

পুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন, স্কুলছাত্র আফসাদুলের এ ধরনের মৃত্যুতে আমরা বিদ্যালয় কর্তৃপক্ষ গভীরভাবে শোকাহত।

মন্তব্য



সাতদিনের সেরা