kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু

বদলগাছী-মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি   

২১ নভেম্বর, ২০১৯ ১৭:১৬ | পড়া যাবে ২ মিনিটে



বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু

নওগাঁর বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাতপরিচয় (৭০) এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে। স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ১৯ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যার আগে উপজেলার ভরট্র গ্রামে রাস্তার ধারে ওই অজ্ঞাত বৃদ্ধকে পড়ে থাকতে দেখে স্থানীয় জনতা বালুভরা ইউপি চেয়ারম্যানকে খবর দেয়। খবর পেয়ে চেয়ারম্যানের নির্দেশে ভরট্র গ্রামের ভ্যানচালক বাবু সন্ধ্যা সাড়ে ৬টায় ওই বৃদ্ধকে অজ্ঞান অবস্থায় বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে আসে। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে বৃদ্ধকে ভর্তি করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা চলাকালীন আজ বৃহস্প্রতিবার সকাল ৭টা ১৫ মিনিটে ওই বৃদ্ধের মৃত্যু হয়। বৃদ্ধের ডান চোখের পাশে কান পর্যন্ত ও কপালে ক্ষতচিহ্ন রয়েছে। খবর পেয়ে থানা পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে বৃদ্ধার লাশ পরিদর্শন করে।

বালুভরা ইউপি চেয়ারম্যান শেখ আয়েন উদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, গত মঙ্গলবার বিকেলে ওই অজ্ঞাত বৃদ্ধকে ভরট্র চোয়ারপুর মৌজায় রাস্তার ধারে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে লোকজন আমাকে ফোন দিলে আমি বৃদ্ধকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। 

বদলগাছী থানার ওসি চৌধুরী জোবায়ের আহম্মেদ এর সঙ্গে যোগাযোগ করা হলে সে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই বৃদ্ধর কোনো ওয়ারিশ না পেলে লাশটি দাফন এর জন্য আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা