kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

পরিকল্পনামন্ত্রী বললেন

ক্ষমতায় আসতে না পেরে একটি মহল গুজব ছড়াচ্ছে

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি   

২১ নভেম্বর, ২০১৯ ১৬:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



ক্ষমতায় আসতে না পেরে একটি মহল গুজব ছড়াচ্ছে

সরকারের ভারমূর্তি বিনষ্ট করতে গুজব ছড়ানো হচ্ছে বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ের নয়াবন্দর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় আয়োজিত তাঁকে দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, কিছু মানুষ আছে যারা অন্যায়ভাবে ক্ষমতায় বসতে চায়। তারা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যোগ্যতায় না পেরে উঠে নানা গুজব ছড়াচ্ছে। ধর্মীয় উসকানি, ছেলে ধরা, লবণের গুজব ছড়িয়ে দেশে অস্থতিশীল করতে অপতৎপরতায় লিপ্ত রয়েছে। কিন্ত এদের বিরুদ্ধে দেশের জনগণ সজাগ।

তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে নিরলসভাবে কাজ করছে। 

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও সদস্য আলাউদ্দিন মিয়ার পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিক আহমদ, সাবেক যুগ্ম সচিব আব্দুল হাই, সিরাজুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আবু ইমানি, স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মতিউর রহমান প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা