kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

পীরগাছায় ৮ দিন ধরে মা-মেয়ে নিখোঁজ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি   

২১ নভেম্বর, ২০১৯ ১৩:০৯ | পড়া যাবে ২ মিনিটে



পীরগাছায় ৮ দিন ধরে মা-মেয়ে নিখোঁজ

রংপুরের পীরগাছা উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের পশ্চিমদেবু গ্রামের শাওন মিয়ার স্ত্রী ববিতা বেগম (২৫) ও তার মেয়ে শ্রাবণী আক্তার তুবা (৬) নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গত ১৩ নভেম্বর সকাল সাড়ে ১০টার দিকে পশ্চিমদেবু গ্রামের নিজ বাড়ি থেকে মেয়েকে নিয়ে বাবার বাড়ি যাওয়ার সময় নিখোঁজ হন ববিতা বেগম। এ ঘটনায় পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, গত ১৩ নভেম্বর ববিতা বেগম মেয়ে তুবাকে নিয়ে বাবার বাড়ি যাওয়ার উদ্দেশে সকালে বাড়ি থেকে বের হন। ববিতা বেগম পাশের সুন্দরগঞ্জ উপজেলার চাচিয়া মীরগঞ্জ গ্রামের আবু বকর সিদ্দিকের মেয়ে। পরে বাবার বাড়িতে খোঁজ নিয়ে জানা যায়, তারা সেখানে পৌঁছায়নি। এরপর আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তাদের সন্ধান পাওয়া যায়নি। ঘটনার কয়েক দিন অতিবাহিত হলেও তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। 

মেয়েসহ নিখোঁজ ববিতার স্বামী শাওন মিয়া বলেন, কোনো হৃদয়বান ব্যক্তি তাদের সন্ধান পেলে পীরগাছা থানায় যোগাযোগের অনুরোধ জানাচ্ছি। পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ মা ও মেয়েকে উদ্ধারে চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা