kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

শেরপুরে ইয়াবাসহ সাবেক দুই নারী ইউপি সদস্য গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি   

২১ নভেম্বর, ২০১৯ ০২:৫২ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরে ইয়াবাসহ সাবেক দুই নারী ইউপি সদস্য গ্রেপ্তার

শেরপুরে নালিতাবাড়ীতে ৫০ পিস ইয়াবাসহ সাবেক দুই নারী ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ সদস্যরা। বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যায় নালিতাবাড়ী উপজেলার ভেদীকুড়া গ্রামের আমবাগান বাজার এলাকা থেকে তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ৫নং রামচন্দ্রকুড়া ইউনিয়ন পরিষদের সাবেক সংরক্ষিত নারী ইউপি সদস্য কেরেঙ্গাপাড়া গ্রামের ফেরদৌসী বেগম (৩৮) এবং দুই বারের সাবেক নারী ইউপি সদস্য বিশগিরিপাড়া গ্রামের মাহমুদা বেগম (৪৫)।

অভিযানে অংশ নেওয়া ডিবি পুলিশের এসআই মাজহার ও নুরুল হুদা রাতে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতরা ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন খবরের ভিত্তিতে বুধবার বিকেলে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) একটি দল নালিতাবাড়ীর ভেদীকুড়া আমবাগান বাজারের কাছে অবস্থান নেয়। সন্ধ্যার দিকে রামচন্দ্রকুড়া ইউপি’র সাবেক দুই নারী ইউপি সদস্য ফেরদৌসী বেগম ও মাহমুদা বেগম রিকশাযোগে নালিতাবাড়ী যাচ্ছিলেন।

এ সময় তাদের রিকশাকে চ্যালেঞ্জ করে ডিবি দলের সঙ্গে দায়িত্ব পালনকারী নারী পুলিশ সদস্যরা দেহ তল্লাশিকালে ফেরদৌসীর কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে দুজনকে আটক করে জেলা ডিবি কার্যালয়ে নেওয়া হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা