kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

কেরানীগঞ্জে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২০ নভেম্বর, ২০১৯ ২৩:০৮ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

প্রতীকী ছবি

দোহার-নবাবগঞ্জ-কেরানীগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজির এক যাত্রী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সময় সিএনজির আরো তিন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানা গেছে।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই আব্দুল জলিল জানান, আজ বুধবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে ঢাকা থেকে নবাবগঞ্জগামী দ্রুত পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪৭৭৪) দোহার-নবাবগঞ্জ-কেরানীগঞ্জ সড়কের প্রহরীভিটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা সিএনজি (ঢাকা-থ-১১-২১২২) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। 

এতে সিএনজিতে থাকা যাত্রী সুকচান মন্ডল (৫২) নামে এক ব্যক্তি ঘটনাস্থলে মারা যায়। এবং বাকি তিনজন গুরুতর আহত হয়। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের জানান, দোহার-নবাবগঞ্জ-কেরানীগঞ্জ সড়কের প্রহরীভিটা এলাকায় এ দুর্ঘটনায় এক সিএনজি যাত্রী ঘটনাস্থলেই মারা গেছেন। তার গ্রামের বাড়ি শাক্তা ইউনিয়নের বড়বাস্তা। তার বাবার নাম পঞ্চনন্দ মন্ডল। দুর্ঘটনার পর পর চালক হেলপার গাড়ি রেখে পালিয়ে যায়। দ্রুত পরিবহনের বাসটিকে পুলিশ হেফাজতে রয়েছে। আশা করছি দ্রুত এর চালক ও হেলপারকে গ্রেপ্তার করে সুষ্ঠু তদন্তপূর্বক দোষীকে আইনের আওতায় আনতে পারব।

মন্তব্য



সাতদিনের সেরা