kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

হাসপাতালে শিশুর লাশ রেখে পালাল চালক

লক্ষ্মীপুর প্রতিনিধি    

২০ নভেম্বর, ২০১৯ ২২:১০ | পড়া যাবে ১ মিনিটে



হাসপাতালে শিশুর লাশ রেখে পালাল চালক

লক্ষ্মীপুরের রমাগঞ্জে দ্রুতগতির সিএনজি চালিত অটোরিকশা চাপায় মাইশা আক্তার (৫) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। আজ বুধবার (২০ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলা চাঙ্গিরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর আহত অবস্থায় ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে রেখে অটোরিকশা চালক পালিয়ে যায়। 

নিহত মাইশা চাঙ্গিরগাঁও গ্রামের জাবেদ উল্যা মৌলভী বাড়ির মিজানুর রহমানের মেয়ে ও দি মডার্ন নার্সারির শিশু শ্রেণির ছাত্রী।

নিহত মাইশার বড় ভাই শিহাব জানায়, তারা দুজনই একই স্কুলে পড়ে। পাঠদানের বিরতির সময় স্কুল থেকে বের হয়ে সামনের রাস্তার বিপরীত পাশে দোকানে দু’জনই নাস্তা কিনতে যায়। ফেরার সময় চাঙ্গিরগাঁও বাজার থেকে রামগঞ্জগামী একটি দ্রুতগতির অটোরিকশা মাইশাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই অটোরিকশায় করে মাইশাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। হাসপাতালের কর্তরত চিকিৎসক মাইশাকে মৃত ঘোষণা করলে অটোরিকশা নিয়ে চালক তাৎক্ষণিক পালিয়ে যায়।

রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মহসিন চৌধুরী বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। বিকেলে শিশুটির মরদেহ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা