kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

মাদারীপুরে হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন

মাদারীপুর প্রতিনিধি   

২০ নভেম্বর, ২০১৯ ২০:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



মাদারীপুরে হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন

মাদারীপুর সদর উপজেলার ছিলারচর এলাকায় টুটুল সরদার (২৪) হত্যা মামলায় দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এই আদেশ দেন। আসামিরা পলাতক থাকায় তাদের অনুপস্থিতিতেই রায় ঘোষণা করা হয়। 

দণ্ডপ্রাপ্তরা হলো সদর উপজেলার ঝাউদি গ্রামের সালাম মোল্যার ছেলে আলামিন মোল্যা (২৩) এবং একই উপজেলার টুবিয়া গ্রামের সৈয়দ হাওলাদারের ছেলে আল-আমিন হাওলাদার (২৩)।

মামলার বিবরণে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার ছিলারচর এলাকার আলতু সরদারের ছেলে টুটুল সরদারকে ২০১৩ সালের ১১ ডিসেম্বর ডেকে নিয়ে দুই আসামি হত্যা করে। নিহত টুটুল ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। ঘটনার দিন নিহত টুটুলের মোটরসাইকেল ভাড়া নিয়ে আসামিরা তাকে হত্যা করে লাশ টুকরো টুকরো করে মাটিতে পুঁতে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় নিহতের বাবা আলতু সরদার বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা করেন। পুলিশ তদন্ত করে মামলায় দুই আসামির নামে আদালতে চার্জশিট প্রদান করে। দীর্ঘ শুনানী ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালতের বিচারক ওই দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন।

মাদারীপুর জজকোর্টের পাবলিক প্রসিকিউটর সিদ্দিকুর রহমান সিং বলেন, সাক্ষ্য প্রমাণে আসামিদের দোষী সাব্যস্থ করে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেছে। অনাদায়ে ৩ মাসের কারদণ্ডের আদেশ দিয়েছে আদালত।

মন্তব্য



সাতদিনের সেরা