kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

ফুলপুরে কমিউনিস্ট পার্টির পদযাত্রা

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

২০ নভেম্বর, ২০১৯ ২০:২৭ | পড়া যাবে ২ মিনিটে



ফুলপুরে কমিউনিস্ট পার্টির পদযাত্রা

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) সারা দেশব্যাপী মাসিক পদযাত্রা উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় ফুলপুর ভাষা সৈনিক মরহুম শামছুল হক গোল চত্বরে এ সমাবেশ হয়।

মুক্তিযুদ্ধের ধারা ও চেতনায় বাম গণতান্ত্রিক বিকল্প শক্তি সমাবেশ গড়ে তোল, গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে দাও, দুনিয়ার মজদুর এক হও, সমাজতন্ত্রের সংগ্রাম চলবে ইত্যাদি লেখা ব্যানারে এ পদযাত্রা সমাবেশ পরিচালনা করেন ফুলপুর কমিউনিস্ট পার্টির নেতা জহিরুল হক।

বক্তব্য রাখেন ফুলপুর উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড আনোয়ার হোসেন, ময়মনসিংহ জেলা কমিটির সংগঠক সুশান্ত দেবনাথ খোকন, ফুলপুর উপজেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবু পরিতোষ দক্ত, শোয়েব আহাম্মেদ, যুবনেতা আব্দুল মোতালেব, সুলতান আহমেদসহ অনেকে।

এ সময় বক্তারা দ্রব্যমূল্য বৃদ্ধি, চালের বাজার, পেঁয়াজ, লবণসহ প্রয়োজনীয় খাদ্যদ্রব্যের মূল্য বৃদ্ধি ও পরিবহন সংকট থেকে রক্ষা করা ও প্রশাসনকে দুর্নীতি মুক্ত করতে বর্তমান সরকারের প্রতি আহ্বান জানান। অন্যথায় কঠোর আন্দোলন করবেন বলে হুঁশিয়ারি দেন। এসব আন্দোলনে কমিউনিস্ট পার্টির বিকল্প নেই বলে দাবি করেন তারা।

তারা বলেন, দেশের কৃষকরা দ্রব্যমূল্যের ন্যায্য দাম না পাওয়ায় বর্তমানে নিত্যদ্রব্যর লাগামহীন বাজার। আজ বিদেশিদের কাছে হাত বাড়াতে হয়। অথচ বাংলাদেশের কৃষকরা নায্যমূল্য পেলে এসব প্রয়োজনীয় খাদ্যশষ্যর চাষাবাদে তাদের আগ্রহ থাকতো। ফলন কম থাকায় এসব পণ্যের দাম বেড়েই চলছে তার জন্য সরকার দায়ী।

মন্তব্য



সাতদিনের সেরা