kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

নিয়ামতপুরে শিশু অপহরণে গ্রেপ্তার ৩

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি   

২০ নভেম্বর, ২০১৯ ১৯:০৪ | পড়া যাবে ২ মিনিটে



নিয়ামতপুরে শিশু অপহরণে গ্রেপ্তার ৩

নওগাঁর নিয়ামতপুরে ইব্রাহিম ওয়াশি বাবু নামে তিন বছরের এক শিশুকে অপহরণ করা হয়েছিল। দশ ঘন্টা পর বাড়ির পাশে একটি ধানক্ষেত থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জুয়েল,সামসুল আলম ও আবুল কাশেম নামে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মুক্তিপন আদায়ের উদ্দেশ্য শিশুকে নিজ বাড়ি থেকে তুলে নেয়া হয় বলে ধারণা করা হচ্ছে।

স্বজনরা জানান, অপহরণের শিকার শিশু ওয়াশি বাবু রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামের নাজমুল হকের পুত্র। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে অপহরণ করা হয় নিজ বাড়ি থেকে। বাড়িতে বড় ভাই লেভিনের (৯) সাথে সন্ধ্যায় ল্যাপটপ নিয়ে খেলা করছিল ওয়াশি। মা মাসুদা বেগম তার জন্য খাবার আনতে পাশের ঘরে অবস্থান করছিলেন। ছোট ভাইকে রেখে লেভিন পাশে দাদার ঘরে গেলে ঘটে অপহরণের ঘটনা। মা খাবার নিয়ে ঘরে ঢুকে দেখতে পাননি ওয়াশিকে। বাড়ির বিভিন্ন ঘরসহ আশেপাশে খুঁজে তাকে পাওয়া যায়নি। ঘটনাটি দ্রুত পুলিশকে জানান স্বজনরা। তবে সারারাতে শিশুর সন্ধান মেলেনি। ভোরের দিকে বাড়ির পাশে ধানক্ষেতে পাওয়া যায় ওয়াশিকে। তার হাত-পা বাধা ছিল। মুখে টেপ লাগানো ছিল।

বাবা নাজমুল হক জানান, ওয়াশিকে অপহরণের কিছুক্ষন পরই  মুক্তিপন দাবি করে ফোন আসে। সেই মোবাইল ফোন নম্বরের সূত্র ধরে পুলিশ ও র‍্যাব তিনজনকে গ্রেপ্তার করে। তারা হলেন- পিরপুকুরিয়া গ্রামের সাহাবুদ্দিনের ছেলে জুয়েল, শুকুর উদ্দিনের ছেলে সামসুল আলম ও রাজশাহী তানোর উপজেলার ধানুরা গ্রামের রহিমের ছেলে আবুল কাশেম।

নিয়ামতপুর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, শিশু অপহরণের ঘটনায় মামলা হয়েছে। রাতেই অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়। আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা