kalerkantho

বৃহস্পতিবার । ০৫ ডিসেম্বর ২০১৯। ২০ অগ্রহায়ণ ১৪২৬। ৭ রবিউস সানি ১৪৪১     

প্রবাসীর বাড়ি থেকে সাত হাজার কেজি লবণ জব্দ, আটক ৪

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি   

২০ নভেম্বর, ২০১৯ ১৮:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



প্রবাসীর বাড়ি থেকে সাত হাজার কেজি লবণ জব্দ, আটক ৪

ময়মনসিংহের ত্রিশালে লবণের কৃত্রিম সংকট সৃষ্টি করার জন্য অবৈধভাবে মজুদ করা ৭ হাজার কেজি লবণ জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এ ঘটনায় জড়িত ৪ জনকে আটক করা হয়েছে।

আজ বুধবার দুপুরে ত্রিশাল উপজেলার সীমান্তবর্তী ধলা বাজারের পাশে মুজিবর রহমান নামে এক প্রবাসীর বাড়িতে এ অভিযান চালানো হয়। অভিযানে গোডাউনে মজুদ করে রাখা সাত হাজার কেজি লবণ ও অবৈধভাবে লবণ সংকট তৈরির অভিযোগে চার লবণ ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃতরা হলেন ধলা নামাপাড়া এলাকার পারভেজ (২৪), সালেক (২২), নরসিংদি জেলার বাবুরহাট এলাকার হৃদয় (১৯) ও নীলফামারী জেলার ডিমলা উপজেলার শাকিল (১৮)।

ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, ধলা বাজারের পাশেই মুজিবর রহমান নামের এক প্রবাসীর বাড়ির গোডাউনে অভিযান চালিয়ে লবণগুলো জব্দ করে। এ ঘটনায় লবণ ব্যবসার সাথে জড়িতদের আটক করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয়রা বলছেন আটককৃতরা বালিপাড়া ও ধলায় মুদি ব্যবসার সাথে জড়িত। বেশ কয়েক দিন আগে ধলা বাজারে থাকার কথা বলে মজিবুর রহমানের কাছ থেকে বাসা বাড়া নেয়। কিন্তু লবণের ব্যবসা কিংবা মজুদের বিষয়টি তারা জানতেন না। গোপনভাবে লবণ মজুদ করা হয়েছে বলেন তারা। 

মন্তব্য



সাতদিনের সেরা