kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

মানববন্ধন করে ফেরার পথে হামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১৯ নভেম্বর, ২০১৯ ২১:৩০ | পড়া যাবে ২ মিনিটে



মানববন্ধন করে ফেরার পথে হামলা

ফতুল্লায় সন্ত্রাসী হামলায় মারাত্মক জখম হয়েছেন দুজন যুবক। আহত তানভির ও নাঈমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় সন্ত্রাসী মীরু বাহিনীর বিরুদ্ধে মানববন্ধন করে ফেরার পথে তারা হামলার শিকার হন। তবে আহতরা চাঁদ সেলিম বাহিনীর সদস্য এবং নিজেরা মারামারি করেছেন বলে দাবি করেন অভিযুক্ত মীর হোসেন মীরু।

স্থানীয় বাসিন্দা চাঁদ সেলিম জানান, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মঙ্গলবার বিকেলে মানববন্ধন করেছেন কুতুবপুরের সাধারণ লোকজন। তারা পাগলা এলাকার সন্ত্রাসী মীর হোসেন মীরু ও তার সহযোগীদের গ্রেপ্তারে দাবি জানান। মানববন্ধন শেষে ট্রেনে করে পাগলা ফেরার পথে সন্ধ্যায় চাষাঢ়া রেলষ্টেশনে হামলা হয়। মীরুর ভাগিনা শাকিল ৫/২০ জন সহযোগী নিয়ে হামলা করলে মারাত্মক জখম হন তানভির ও নাঈম। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মীর হোসেন মীরু অভিযোগ অস্বীকার করে বলেন, 'চাঁদ সেলিমের লোকজন নিজেরাই মারামারি করেছে। ঘটনা ভিন্ন দিকে নিতে আমার ও আমার ভাগিনা শাকিলের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের চেষ্টা করছে। আমি পঙ্গু, ঘর থেকে বের হতে পারিনা। ভাগিনা জন্ডিসের চিকিৎসা করতে দুদিন আগে কলকাতা  গিয়েছে।'

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, 'খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।'

মন্তব্য



সাতদিনের সেরা