kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

গাজীপুর থেকে অপহৃত পিইসি পরীক্ষার্থী কক্সবাজারে উদ্ধার, আটক ৪

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার   

১৯ নভেম্বর, ২০১৯ ০২:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুর থেকে অপহৃত পিইসি পরীক্ষার্থী কক্সবাজারে উদ্ধার, আটক ৪

গাজীপুর থেকে অপহৃত একজন পিইসি পরীক্ষার্থীকে কক্সবাজারের ট্যুরিস্ট পুলিশ গতকাল সোমবার উদ্ধার করেছে। উদ্ধারপ্রাপ্ত কিশোরের নাম মো. মোস্তাকিম আলম জয় (১১)। পুলিশ সেই সঙ্গে আটক করেছে ঘটনায় জড়িত চারজনকেও। জব্দ করা হয়েছে ঘটনায় ব্যবহৃত মাইক্রোবাসটিও।

উদ্ধার হওয়া মো. মোস্তাকিম আলম জয় (১১) কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানার গনেরগাঁও গ্রামের মো. জাহাঙ্গীর আলমের ছেলে এবং গাজীপুর কোনাবাড়ীর আমবাগ ইউনিক স্কুল অ্যান্ড কলেজের পিইসি পরীক্ষার্থী।

এ ঘটনায় আটকরা হলো ময়মনসিংহ জেলার নান্দাইলের বাদলের ছেলে মো. শান্ত (১৪), একই জেলার ত্রিশাল এলাকার মো. সাইফুল ইসলামের ছেলে মো. লিটন (২১), সাইফুল ইসলামের ছেলে মো. হৃদয় শেখ (২২) এবং লালমনিরহাট জেলার আলতাফ হোসেনের ছেলে মাইক্রোবাসচালক মো. মিজানুর রহমান মণ্ডল (৩৬)।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজারের পুলিশ সুপার মো. জিল্লুর রহমান জানান, উদ্ধার হওয়া মোস্তাকিম আলম জয়ের বাবা একজন ব্যবসায়ী। তাঁর দোকানের কর্মচারী আটককৃত মো. শান্ত। গত ১৭ নভেম্বর পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে তার বাবার দোকানের কর্মচারী মো. শান্ত সহযোগীদের নিয়ে কৌশলে অপহরণ করে তাকে। এরপর মাইক্রোবাসে করে তাকে কক্সবাজার নিয়ে আসে তারা। 

অপহরণকারীরা জয়ের বাবার কাছে মোবাইল ফোনে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে| এ ব্যাপারে তার বাবা মো. জাহাঙ্গীর নিজে কোনাবাড়ী থানায় অভিযোগ করেন। এরই সূত্র ধরে কোনাবাড়ী থানার পুলিশের দেওয়া তথ্য মতে, কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের একটি দল সমুদ্রসৈকত এলাকার লাবনী পয়েন্ট থেকে জয়কে উদ্ধার করে। অপহরণকারী চারজনকে আটক করা হয়। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ কোনাবাড়ী থানার পুলিশকে অবহিত করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা