kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

হবিগঞ্জে বেশী মূল্যে পেঁয়াজ বিক্রি, বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

হবিগঞ্জ প্রতিনিধি   

১৮ নভেম্বর, ২০১৯ ২১:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



হবিগঞ্জে বেশী মূল্যে পেঁয়াজ বিক্রি, বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

হবিগঞ্জের বাহুবল উপজেলায় বেশী মূল্যে পেঁয়াজ বিক্রির অপরাধে দুই ব্যবসা প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা হক এই অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার পুটিজুরী বাজারের দেলোয়ার হোসেনকে ৫ হাজার টাকা এবং মীরপুর বাজারের আবিদ আলীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত মীরপুর বাজারের আরও দুই ব্যবসায়ীকে নোংরা পরিবেশে পণ্য বিক্রির অপরাধে ১ হাজার ৫০০ টাকা জরিমানা করেন।

এদিকে লাখাই উপজেলার ব্ল্লুা বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে পেঁয়াজের মূল্য বেশী রাখায় এবং মূল্য তালিকা না থাকায় বিভিন্ন ব্যবসায়ী ও এক যাত্রীবাহী বাসকে ১৯  হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা কর্মকার মেয়াদউর্ত্তীণ খাদ্য বিপণন, মূল্য তালিকা না থাকায় ও অবৈধ পার্কিং করার দায়ে ওই বাজারের ব্যাবসায়ী মোদক স্টোর, পাল ট্রেডার্স, বাঁধন স্টোর, আল আমিন স্টোর, স্বর্ণা স্টোর ও এক বাস কে এ নগদ অর্থদণ্ড আদায় করা হয়।

এ ছাড়াও হবিগঞ্জ শহরের চৌধুরী বাজারে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে পেঁয়াজের মূল্য তদারকি করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আমিন।

মন্তব্য



সাতদিনের সেরা